বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:২০ পূর্বাহ্ন
টপ নিউজ
চকরিয়ায় আপিলের শর্তে সাহারবিলের ৫ আসামীর মুক্তি চকরিয়ায় বোনের বাড়িতে চার সন্তানের জননীকে কুপিয়ে হত্যা বজ্রপাতে চাচা-ভাতিজার মৃত্যু চাল নিয়ে বাড়ী ফিরা হল না মসজিদের মোয়াজ্জিন রুহুল কাদেরের চকরিয়ায় ৪ মামলায় পরোয়ানাভুক্ত আসামী জমিরকে পুলিশ থেকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা শপথ নিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দ চকরিয়ায় সর্ববৃহৎ নারী উদ্যোক্তা সংগঠন হস্তশিল্প পরিবারের বর্ষপূর্তি পালিত চকরিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে প্রায় ১৫হাজার টিকা প্রদানের ঘোষণা পেকুয়ায় লোকালয়ে আসা ১০ ফুট লম্বা অজগর উদ্ধার কবি মানিক বৈরাগীর উদ্যোগে কক্সবাজারের দুইটি পাঠাগার পেয়েছে অসংখ্য বই

চকরিয়ায় আপিলের শর্তে সাহারবিলের ৫ আসামীর মুক্তি

Reporter Name
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১৯৯ দেখুন

 

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় এক জিআর মামলায় সাজাপ্রাপ্ত ৫ আসামীকে আপিলের শর্তে মুক্তি দিয়েছে চকরিয়া চিফ জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালত।


২ নভেম্বর(বৃহস্পতিবার) চকরিয়া চিফ জুডিশিয়াল ম্যাজিট্রেট আদালতের বিচারক রাজিব কুমার দেব এই রায় দেন।
মামলার বাদী ইসহাক মেম্বার জানান, চকরিয়া সাহারবিল ইউনিয়নের ২ নং ওয়ার্ডে জায়গা অবৈধ দখলে নিতে জখমের ঘটনায় ৬ সেপ্টেম্বর ১৮ সালে স্হানীয় ইসহাক আহমদ মেম্বার বাদী হয়ে চকরিয়া থানায় আসামীদের বিরুদ্ধে একটি জিআর মামলা রুজু করা হয়।
মামলা বিবরণে জানা যায়,স্হানীয় ২ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার জয়নাল আবেদীনের নেতৃত্বে ৩১ আগষ্ট ২০১৮ সালে তার সহোদরগণ একত্রিত হয়ে ইসহাক মেম্বারের পৈত্রিক সূত্রে পাওয়া জায়গা জমি জবরদখলের চেষ্টা চালিয়ে হামলা করে। হামলায় ইসহাক মেম্বার সহ তার পরিবারের বেশ কয়েকজন সদস্য গুরুত্বর আহত হন।
এ ঘটনায় ইউনিয়নের ২ নং ওয়ার্ডের স্হানীয় মৃত মোক্তার আহমেদের পুত্র ইসহাক আহমদ বাদী হয়ে রশিদ আহমদের পুত্র
শফিক আহমদ (২৭),জয়নাল আবেদীন (৩১),মোঃ নাজেম উদ্দিন (৩৫),মহিউদ্দীন প্রকাশ লাল মিয়া (৩৭) কে আসামী করে চকরিয়া থানায় মামলা রুজু করা হয়।
আসামীরা ২ নভেম্বর(বৃহস্পতিবার) আদালতে জামিন প্রার্থণা করলে আদালত জামিন না মন্জুর করে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থ দন্ড দিয়ে আসামীদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এই সময় আসামীরা কিপ্ত হয়ে বাদীকে এজলাসে মারতে উদ্দোক্ত হয়ে হুমকি ধামকি দিতে থাকে। যা আসামী পক্ষের আইনজীবী এসে তাদের নিবৃত্ত করে। পরে বিকালে আসামীরা জামিন চাইলে আদালত আপিলের শর্তে ১৫ দিনের জন্য জামিন মন্জুর করেন।
উল্লেখ্য ২ নং আসামী জয়নাল আবেদীন সাহারবিল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার।
আদালতের এই মামলায় বর্তমান মেম্বার জয়নাল ও তার সহোদরে আপিল শর্তে মুক্তিতে এলাকায় আলোচনা সমালোচনা জন্ম দিয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

Design & Develop BY Coder Boss
© Copyright 2019 All rights reserved BBC Morning
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102