সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৩১ অপরাহ্ন
টপ নিউজ
দুর্গাপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নুর মিয়া উঠান বৈঠক অনুষ্ঠিত যেসব খাবার ঘুমানোর আগে খাওয়া ঠিক নয় মানুষের কল্যাণে কাজ করতে শিমুলবাক ইউনিয়নে নৌকার মাঝি হতে চান মঈন উদ্দিন আহমেদ ঢেমুশিয়া প্যানেল চেয়ারম্যানের প্রবাসী পুত্র বধূ পলায়নের প্রকাশিত সংবাদ শিরোনামের প্রতিবাদ শিক্ষা প্রতিষ্ঠান খোলার গাইড লাইন প্রকাশ, তিন ফুট দূরত্বে ক্লাসরুমের বেঞ্চ দিরাইয়ে নব নির্বাচিত কাউন্সিলর কাসেমসহ ২০ জনের বিরুদ্ধে আদালতে নির্যাতিতা মহিলার মামলা সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী,নুর মিয়া’র সমর্থনে উঠান বৈঠক শুভ হউক জন্ম দিন, জন্ম দিনের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন দিরাইয়ে জামায়াত নেতার উপর সরকারি জায়গায় ও অসহায় কৃষকের জমি দখলের অভিযোগ মহেশখালীতে হত-দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির তৃতীয় বর্ষপূর্তি সম্পন্ন

সিইও কর্তৃক প্রকাশিত
  • আপডেটের সময় : সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ৬২ দেখুন

 

চকরিয়া কক্সবাজারঃ

সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন অন্বেষণ সোস্যাল এন্ড ব্লাড ডোনার’স সোসাইটির তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান চকরিয়া পৌরসভার একটি কনভেনশন হলে সফল ভাবে সম্পন্ন হয়েছে । ১০ জানুয়ারি ২০২১ রবিবার সংগঠনের সম্মানিত উপদেষ্টা জনাব, জিয়া উদ্দিনের সভাপতিত্বে, এডমিন রিয়াদ উদ্দিন আশেকীর কোরআন তেলাওয়াত ও প্রতিষ্ঠাতা এডমিন রবিউল হাসানের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের সম্মানিত সহ সভাপতি ও যায়যায়দিন পত্রিকার চকরিয়া প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম । অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহনুর আরমান, পিসফুল ইউনাইটেড ক্লাবের সভাপতি মোঃ জাহেদুল ইসলাম, এমএফএম ব্লাড ডোনার’স ক্লাবের এডমিন আনিসুল ইসলাম ফারুকী, চকরিয়া ব্লাড ডোনেটিং ক্লাবের প্রতিষ্ঠাতা এডমিন মোঃ আবু শামা প্রমুখ ।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের বিগত বছরের কর্যক্রম ও চলতি বছরের কর্মপরিকল্পনা উপস্থাপন করেন প্রতিষ্ঠাতা এডমিন মোঃ ইউনুস উদ্দিন । সংগঠন নিয়ে নিজেদের অনুভূতি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন এডমিনদের মধ্যে মোঃ মঈন উদ্দিন, মাহফুজুল করিম জাহিদ ও সিদ্রাতুল মোনতাহা । কার্যকরি সদস্যদের মধ্যে ইয়ারকানুল হক রাজু, মোঃ ফরহাদুল ইসলাম, সদস্যদের মধ্যে জিয়াউর রহমান বাবর, সৌরভ আফ্রিদি শাকিল ও আজিজুল হক আজিজ ।

এছাড়াও অত্র সংগঠনের চট্টগ্রাম ইউনিট থেকে উপস্থিত ছিলেন প্রধান সমন্বয়ক কুতুব উদ্দিন সাগর, নির্বাহী সমন্বয়ক আনিসুল ইসলাম ও অর্থ সমন্বয়ক মিজানুর রহমান । কার্যকরি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রমিজ উদ্দিন রনি, নুরুল আলম ইমন ও আবু সৌরভ । সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাছির উদ্দিন, কামরুল ইসলাম, হেলাল উদ্দিন, শেফায়েতুল ইসলাম,মোঃ রিয়াদ, রিদুয়ানুল ইসলাম রিসাদ সহ আরো প্রায় অর্ধ শতাধিক সদস্য ও শুভাকাঙ্খিবৃন্দ ।

অন্বেষণের আগামী এক বছরের পরিকল্পনা ঢেলে সাজানো হয়েছে । বর্তমানে চকরিয়ার বিভিন্ন জায়গায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি চলছে । বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, থ্যালাসেমিয়া সচেতনতা ও রক্তদানে উদ্ভুদ্ধকরণ ক্যাম্পেইনের পাশাপাশি অন্বেষণ পরিবার নতুন কিছু প্রজেক্ট হাতে নিয়েছে । শীগ্রই তা শুরু হবে । পরিশেষে সম্মানিত সভাপতির সমাপনী বক্তব্য ও তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

Design & Develop BY Coder Boss
© Copyright 2019 All rights reserved BBC Morning
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102