বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন
টপ নিউজ
প্রথম করোনা টিকা নেয়া কে এই রুনু? বদরখালী বাজার ব্যবসায়ী সমিতি গঠিত বন্দোবস্ত পাওয়া অসহায় মুক্তিযোদ্ধাদের জমি প্রভাবশালীদের দখলে সুনামগঞ্জে নদীর তীর কেটে ইট তৈরী করছে আজিজ ব্রিক ফিল্ড, হুমকির মুখে নদী তীরবর্তী হাজারো মানুষ  মৌখলা গ্রামে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, মনুর মিয়া’র নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত দিরাইয়ে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার অবশেষে সেই স্বপ্নের “জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড” গ্রহণ করলেন শোয়াইব দুর্গাপুরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নুর মিয়া উঠান বৈঠক অনুষ্ঠিত যেসব খাবার ঘুমানোর আগে খাওয়া ঠিক নয় মানুষের কল্যাণে কাজ করতে শিমুলবাক ইউনিয়নে নৌকার মাঝি হতে চান মঈন উদ্দিন আহমেদ

চকরিয়া যুব পরিষদের উদ্যােগে ৫০০০ মাস্ক বিতরণ

সিইও কর্তৃক প্রকাশিত
  • আপডেটের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১২৬ দেখুন

এম,জুনাইদ উদ্দিন, চকরিয়াঃ

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ২৮ নভেম্বর শনিবার সকাল ১০ টা থেকে চকরিয়া পৌর সদরে মেয়র আলমগীর চৌধুরীর সার্বিক সহযোগিতায় বিনামূল্যে ৫ হাজার মাস্ক বিতরণ করছে চকরিয়া যুব পরিষদ।

করোনাভাইরাসের বিস্তার কমাতে সরকার ‘নো মাস্ক, নো এন্ট্রি’ ‘নো মাস্ক, নো সার্ভিস’, অর্থাৎ মাস্ক পরিধান ছাড়া কাউকে কোন সেবা দেয়া হবে না বলে নির্দেশনা জারি করলেও মানছেন না জনসাধারণ। এর মধ্য দিয়ে মূলত সরকারি বেসরকারি অফিস, হাট-বাজার, শপিংমল, শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক ও ধর্মীয় অনুষ্টানে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে।

চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, করোনার শুরু থেকেই চকরিয়া যুব পরিষদ চকরিয়া উপজেলায় বিভিন্ন সচেতনতামূলক কাজ করে যাচ্ছে। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পৌর কর্তৃপক্ষ মাঠে রয়েছে। করোনা মোকাবেলা শুধু যুব সমাজের একার পক্ষে সম্ভব না। এজন্য সকল স্তরের লোকজনকে নিজেদের মধ্যে সচেতন হতে হবে। সবসময় মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

চকরিয়া যুব পরিষদ’র যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোছাইন বলেন, করোনার শুরু থেকেই সংকটে পড়া মানুষের জন্য খাদ্য সরবরাহ, ঈদ উপহার বিতরণ, রাস্তা পাহারা, দাফন কার্য সম্পাদন, এ্যাম্বুলেন্স সেবা, মাস্ক বিতরণসহ বিভিন্ন জনসচেতনতামূলক কর্মসূচী পালন করে যাচ্ছে স্বেচ্ছাসেবকেরা। এভাবে ঐক্যবদ্ধভাবে সবাই কাজ করে গেলে উপজেলার সকল নাগরিককে করোনার দ্বিতীয় প্রকোপ থেকে বাঁচিয়ে রাখা অসম্ভব নয়।

চকরিয়া যুব পরিষদ সভাপতি তানজিনুল ইসলাম বলেন, জনসাধারণকে করোনার ভয়াল থাবা থেকে বাঁচাতে শুরু থেকেই নিরলস কাজ করে যাচ্ছে চকরিয়া যুব পরিষদ। জনসচেতনতা বৃদ্ধিতে পৌর মেয়র আলমগীর চৌধুরীর সহযোগিতায় আজ চকরিয়া পৌর সদরে ৫ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে এই কর্মসূচি পুরো উপজেলায় চলবে।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া মহিলা কলেজের অধ্যাপক মোসলেহ উদ্দীন মানিক, চকরিয়া প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মিজবাউল হক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এম, রিদুয়ানুল হক, চকরিয়া যুব পরিষদের কার্যকরি কমিটির সদস্য আসাদুজ্জামান তওহিদ, স্বাস্থ্য ও জনসলখ্যা সম্পাদক ডাক্তার মোহাম্মদ আবু তালেব, নির্বাহি সদস্য রফিকুর রহমান, পৌরসভা শাখার সভাপতি সাকিবুর রহমান কলিম, সহ-সভাপতি শেফায়েত হোসেন ওয়ারেছী, মোহাম্মদ রোকেল, সাধারন সম্পাদক মোর্শেদ করিম, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম, আব্দুল ওয়াহেদ শাওন, অর্থ সম্পাদক সালাহ উদ্দিন, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক রানা হাবিব, ছাত্র সম্পাদক বিশাল কান্তি সুশীল, কাকারা ইউনিয়নের যুগ্ম সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, সদস্য আজিজুল হক, মিজানুর রহমান, মোহাম্মদ আরিফ, সুমন দাশ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

Design & Develop BY Coder Boss
© Copyright 2019 All rights reserved BBC Morning
Design & Develop BY Coder Boss
themesba-lates1749691102