শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন
টপ নিউজ
কক্সবাজারের পুলিশ সুপারকে রাজশাহীতে বদলি,হাসানুজ্জামান নতুন এসপি সিনিয়র সাংবাদিক জহিরুল ইসলামের ফেসবুক টাইম লাইন থেকে “ইয়াছমিন সুলতানার করোনা জয়” পেকুয়ার মগনামায় ৭৪২জন জেলেদের মাঝে চাল বিতরণ পেকুয়ায় নদী থেকে যুবকের ভাসমান লাশ উদ্ধার পেকুয়ায় সোনাইছড়িতে প্রতিষ্টিত হচ্ছে বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন আহমদ স্কুল পুরান বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়  অর্ধ শতাব্দির ও বেশি সময়ের ঐতিহ্য বহন করে করোনাভাইরাসে অভিনেতা সাদেক বাচ্চুর মৃত্যু কক্সবাজারের মহেশখালীতে নতুন বিদ্যুৎ সংযোগ সুনামগঞ্জের শাল্লায় ইউপি সদস্য আ: নূর যখন চোর চক্রের প্রধান, থানা পুলিশের ভয়ে মেম্বার ও চোর পলাতক নিউজ পোর্টাল”দৈনিক নূরের দর্পণে”র আনুষ্ঠানিক যাত্রা শুরু

চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রান গেল ২ মোটর সাইকেল আরোহীর

Reporter Name
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৪৯ দেখুন

আবদুল করিম বিটু

কক্সবাজার-চট্রগ্রাম মহাসড়কে মৃত্যুর মিছিল যেন থামছে না, এই মহাসড়কে চকরিয়ায় একদিনে ব্যবধানে পৃথক ২টি সড়ক দূর্ঘটনায় দুই ব্যবসায়ী মটর সাইকেল আরোহি নিহত হয়েছেন।
৯ আগষ্ট রোববার রাত ৮টায় আজিজনগর স্টেশনে এবং ১০ আগষ্ট বিকাল ৪টায় বানিয়ারছড়া ঢালায় পৃথক এ দূঘর্টনা দুটি ঘটেছে।
নিহত মোহাম্মদ হেলাল উদ্দিন (২৮),চকরিয়া পৌরসভা ৯নং ওয়ার্ডের পুকপুকুরিয়া আতব্বপাড়ার নাদের হোসেনের ছেলে। নিহত অপরজন আব্দুল খালেক মন্টু(৩২),চকরিয়া পৌরসভা ৫নং ওয়ার্ডের উত্তর কাহারিয়াঘোনা ঘাটপাড়া এলাকার মৃত মোহাম্মদ শফির পুত্র।

নিহত হেলাল উদ্দিনের আত্বীয়রা জানান, গত ৯ আগষ্ট হেলালউদ্দিন ও তার স্ত্রী দুপুরে মোটরসাইকেল নিয়ে লোহাগাড়া উপজেলার আমিরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন শ্বাশুড়িকে দেখতে গিয়েছিল,হাসপাতালে তিনঘন্টা অবস্থান করার পর নিজ ব্যবহৃত মটর সাইকেল যোগে চকরিয়ার দিকে রওনা দেন তারা। রাত আটটার দিকে আজিজনগর ষ্টেশনে পৌছলে চট্টগ্রামমুখী একটি বেপরোয়া নোয়া গাড়ি মোটর সাইকেলকে ধাক্কা দিলে স্বামী-স্ত্রী সড়কে পড়ে যান। ওইসময় নোয়া গাড়িটি হেলাল উদ্দিনের বাম পায়ের উপর দিয়ে চালিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাদেরকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে যায়। সেখানে অতিরিক্ত রক্তক্ষরণ হলে চিকিৎসকরা তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তাদের বহনকারী এ্যাম্বুলেন্সটি সাতকানিয়ায় পৌছলে মৃত্যুরকুলে ঢলে পড়েন হেলাল। দূর্ঘটনায় গুরুতর আহত হেলালের স্ত্রীর অবস্থা এখনো শঙ্কা মুক্ত নয় বলে জানান স্বজনরা।

অপরদিকে নিহত আবদুল খালেক মন্টুর আত্বীয় সূত্রে জানায়, ১০ আগষ্ট বিকাল ৪টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া বানিয়ারছড়া ঢালায় এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন চকরিয়া থানা সেন্টারের ব্যবসায়ী রিচি ফুড সেন্টারের মালিক আব্দুল খালেক মন্টু (৩২)। সে চকরিয়া পৌর এলাকা থেকে মটর সাইকেল চালিয়ে বরইতলী ইউনিয়নে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। তার চালিত মটর সাইকেলটি বানিয়ারছড়া ঢালা এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা একটি ডাম্পার গাড়ীর সাথে ধাক্কা লাগলে সড়ক থেকে সটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় পথচারীরা ও হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে, অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক আবদুল খালেক মন্টুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে মারা যান।
চকরিয়ার চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মো: আনিছুর রহমান জানিয়েছেন, পৃথক দুইটি সড়ক দূর্ঘটনায় দুইজন মটর সাইকেল আরোহি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছে। আহত আরো দুইজন চিকিৎসাধীন রয়েছে, বেপরোয়া গাড়ী চলাচলের কারণে সড়ক দূর্ঘটনা দু’টি ঘটেছে,দূর্ঘটনা কবল গাড়ীগুলো জব্দ করতে তারা কাজ করে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

Design & Develop BY Our BD It
© Copyright 2019 All rights reserved BBC Morning
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102