আজ ২৯শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

সড়কে পড়ে আছে পঁচা ময়লা আর্বজনা ও দূর্গন্ধ জাতীয় বর্জ্য পদার্থ

চকরিয়া সংবাদদাতাঃ
পূর্ব পাহাড়িয়া পাড়ার সড়কটি যুগ ধরে নেই সংস্কার প্রতিনিধিদের নেই কোন তালাস। ছোট ভেওলা ৩ নং ও বিএমচর ৮ নং ওয়ার্ড মিলে একটি সড়ক। বর্তমানে সড়কটি ব্যবহারে অকেজো হয়ে পড়েছে। এই সড়কটি পাহাড়িয়া পাড়া ঢুরির মুখ নামক জায়গা দিয়ে ছোট ভ বিএমচর ও কৈয়ারবিল ইউনিয়নে ১০০০ লোকের যাতায়াত। সারা বছর সড়কটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকে। বর্ষায় বৃষ্টির পানিতে হাঁটু পরিমাণ কাঁদা মাটি জমে থাকে। শত শত স্কুল, মাদ্রারা শিক্ষার্থীরা বিদ্যালয়ে যাওয়ার সময় কাপড়,বই,খাতা,কাঁদা মাটিতে পড়ে নষ্ট হয়ে যায়। তাছাড়া ফজরের নামাজের পর শত শত মুসল্লি জিয়ারতের উদ্দেশ্যে কবরস্থানে যায় এই সড়ক দিয়ে। গ্রামটিতে কোন সচেতন ব্যক্তি না থাকায় অভিযোগ করার মত লোক নেই।
৮ নং ওয়ার্ডের বাসিন্দা মাষ্টার এম আরাফাত চৌধুরী ও তার পরিবার অত্র ওয়ার্ডের মেম্বার জয়নাল আবেদীন কে অভিযোগ করেন। মেম্বর বলেন- কর্মসূচীর কাজ শুরু হলে সড়কটি মেরামত করার আশ্বাস দিয়ে থাকে। কিন্তু সড়কের উন্নয়নের কোন ছোঁয়া লাগেনা।
মাস্টার এম আরাফাত চৌধুরী সহ এলাকার সর্বজন সাধারণের দাবি উর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা চেয়ে অতি দ্রুত সময়ের মধ্যে সড়কটি মেরামত করে শিক্ষার্থী ও জন সাধারণকে কষ্ট থেকে মুক্তি পাওয়ার আশা ব্যক্ত রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর