শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:২৩ পূর্বাহ্ন
টপ নিউজ

চকরিয়ায় জরিমানা অব্যাহতঃ নকল হ্যান্ড সানিটাইজারসহ ৮০টি গাড়ীর চাবী জব্দ

Reporter Name
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩৩৭ দেখুন

এম,জুনাইদ উদ্দিন/জিয়াউল হক জিয়া,চকরিয়াঃ

কক্সবাজারের চকরিয়ায় করোনা সংক্রমণ প্রতিরোধে জন-সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করছেন উপজেলা প্রশাসন,থানার পুলিশ প্রশাসন,সেনাবাহিনী,আনসার ও স্বেচ্ছাসেবী সংগঠন।এরই মধ্য ২৩ জুন বিকেলে বিভিন্ন ফার্মেসী অভিযান চালিয়ে নকল হ্যান্ড সানিটাইজার এবং অ্যান্টিসেপটিক লিক্যূইডসহ সরকারী বিধি না মেনে চলা থ্রী-হুইলার ৮০টি গাড়ীর চাবী জব্দ ও দোকান সিলগালা এবং ১লাখ ২০হাজার টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ শামসুল তাবরী।অভিযানটি উপজেলা প্রশাসন,থানার পুলিশ প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠন।
উপজেলা প্রশাসনের অফিস সূত্রে জানা যায়,উপজেলা প্রশাসন ও চকরিয়া থানার যৌথ অভিযানে বিপুল পরিমান নকল হ্যান্ড স্যানিটাইজার এবং অ্যান্টিসেপটিক লিক্যুইড জব্দ ও ১লাখ২০হাজার টাকা জরিমানা ও দোকান সিলগালা।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হ্যান্ড স্যানিটাইজার এবং অ্যান্টিসেপটিক লিক্যুইডের ব্যাপক চাহিদাকে ঘিরে তৎপর হয়ে উঠেছে একটি চক্র। অধিক মুনাফার আশায় বাজারে ছাড়া হচ্ছে মানহীন নকল পণ্য।

করোনাকালীন বর্তমান সময়ে অ্যান্টিসেপটিক লিক্যুইড ‘স্যাভলনের’ স্বল্পতা প্রায় সর্বত্রই। আর এই সুযোগে হুবহু মোড়কে সামান্য নাম পরিবর্তন করে বাজারে ছাড়া হয়েছে ‘স্যাভরন’।

উপজেলা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ ও চকরিয়া থানার যৌথ অভিযানে বিভিন্ন ফার্মেসী ও নিত্যপণ্যের দোকানে অভিযান চালিয়ে অবৈধ ৩০ লিটার (২৩০পিচ)হ্যান্ডস্যানিটাইজার ও ৭২লিটার( ৯৪পিচ) নকল পণ্য জব্দ ও জরিমানা আদায় করা হয়। এছাড়া অবৈধ গাড়ি চলাচল নিয়ন্ত্রণে টমটম, মোটরসাইকেল, সিএনজি ৮০ টি গাড়ি জব্দ করা হয়।এসময় উপজেলার আইসিটি টেকনিশিয়ান এরশাদুল হক উপস্হিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

Design & Develop BY Our BD It
© Copyright 2019 All rights reserved BBC Morning
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102