আজ ৩০শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

চকরিয়ার তাহমিদের চট্টগ্রাম শিক্ষা বোর্ডে ১৮তম স্হান অর্জন

আবদুল করিম বিটুঃ

চট্টগ্রাম শিক্ষা বোর্ড থেকে সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষায় ১৩০০ নম্বরের মধ্যে ১২৫১ নম্বর পেয়ে গোল্ডেন জিপিএ- ৫ এবং মেধা তালিকায় ১৮ তম স্থান অর্জন করেছে চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের সাহারবিল গ্রামের কৃতি শিক্ষার্থী মোহাম্মদ তাহমিদ উল হক। এর আগে সে জেএসসি পরীক্ষায় চট্টগ্রাম শিক্ষা বোর্ডে ৩য় স্হান অধিকার করেছিল।

চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মঈনুল হক মঈনু এবং মেহেরুন্নেছা শাপলার বড় সন্তান। তার দাদা আলহাজ্ব মাওলানা রশীদ আহমদ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সাহারবিল কেন্দ্রীয় জামে মসজিদের আজীবন খতিব ছিলেন।
ভাল ফলাফলের বিষয়ে তাহমিদ বলেঃ প্রতিদিন ৬/৭ ঘন্টা পড়াশোনা করতো,এন্ড্রয়েডে মোবাইল থেকে বিরত ছিল এবং নিয়মিত ৫ওয়াক্ত নামাজ আদায় করতো।মা বাবার কথার অবাধ্য ছিল না যদিও বাবা মা পড়াশোনার বিষয়ে একটু কড়াকড়ি করতো।

সে চট্টগ্রাম কলেজিয়েট স্কুল থেকে বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেছিল। তাহমিদ ভবিষ্যতে একজন ভাল ডাক্তার হয়ে নিজ এলাকা এবং দেশের মানুষের নিঃস্বার্থ সেবা করার আগ্রহ প্রকাশ করে।

তার এই কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য সে মহান আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করে পিতামাতা ও শিক্ষকমণ্ডলীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে।
আগামীতে আরও ভাল ফলাফলের জন্য সে দেশবাসীর কাছে দোয়ার দরখাস্ত করে।

তার এই ভাল ফলাফলের জন্য তার বাবা মা আল্লাহ পাকের কাছে শোকরিয়া ও শিক্ষাপ্রতিষ্টান,শুভাকাঙ্ক্ষীদের কাছে বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর