আজ ২৯শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

দুই শতাধিক ইমাম-মুয়াজ্জিনকে ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা দিলেন পেকুয়া সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ

মুহাম্মদ গিয়াস উদ্দিন. পেকুয়া//কক্সবাজারের পেকুয়া উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের ৯টি ওয়ার্ড়ের বিভিন্ন পাড়া মহল্লার মসজিদ গুলোর দুই শতাধিক ইমাম ও মুয়াজ্জিনকে ব্যক্তিগত তহবিল থেকে নগদ আর্থিক সহায়তা দিলেন পেকুয়া উপজেলা বিএনপির সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ। চলমান করোনা ভাইরাসের সংক্রমণের দুর্দিনে পেকুয়া সদর ইউনিয়নের সবকটি মসজিদের ইমাম মুয়াজ্জিনের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ।

আজ মঙ্গলবার ৫ মে সকালে পেকুয়া সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে পেকুয়া সদর ইউনিয়নের মসজিদগুলোর ইমাম মুয়াজ্জিনদের হাতে নগদ আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন এমইউপি সাজ্জাদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

পেকুয়া উপজেলা বিএনপির সভাপতি ও পেকুয়া সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ বলেন, করোনা সংক্রমণের প্রভাবে সর্বসাধারণের পাশাপাশি তার ইউনিয়নের বিভিন্ন মসজিদের খতিব ইমাম মোয়াজ্জিনরা বর্তমানে অভাব অনটনে রয়েছে। মসজিদে চাকুরী ছাড়া তাদের বাড়তি কোন আয় নেই।

চেযারম্যান আরো বলেন, ইমাম মোয়াজ্জিনদের এমন দুর্যোগ-দুর্দিনে ব্যক্তিগত তহবিল থেকে নগদ আর্থিক সহায়তা প্রদানের জন্য উদ্যোগ গ্রহণ করেছেন। এরই অংশ হিসেবে তিনি আজ মঙ্গলবার সকারে পেকুয়া সদর ইউনিয়নের ৯ টি ওয়ার্ড়ের প্রত্যেকটি মসজিদের ইমাম মোয়াজ্জিনদের হাতে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ সহায়তা তুলে দিয়েছি।

চেয়ারম্যানের নগদ সহায়তা পেয়ে দুই শতাধিক ইমাম মুয়াজ্জিনগণ সদর ইউপি চেয়ারম্যান বাহাদুর শাহ’র প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং মহান আল্লাহর নিকট চেয়ারম্যানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর