রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন
টপ নিউজ
শাল্লায় সাবরেজিস্টার অফিসের পিওনের হাতে অসহায় পরিবারের মা ও মেয়ে লাঞ্চিত সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর,চারদফা বাড়িঘরে হামলা,লুটপাঠ নারীসহ ৪জন আহত বিবিসি মর্ণিং নিউজ পোর্টালের ময়মনসিংহ জেলা প্রতিনিধি আলেক চাঁন দক্ষিণ সুনামগঞ্জে জলমহাল নিয়ে দু’পক্ষের সংঘর্ষ : নিহত ১ দুই শতাধিক অসহায় নির্যাতিত নিপীড়িত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ দিরাই এর কৃতি সন্তান মোঃ নুনু মিয়া পেলেন সম্মাননা পদক আর সি সি ক্রিকেট ক্লাব আয়োজিত প্রিমিয়ারলীগ ফাইনাল খেলা সম্পন্ন “প্রভাতি দৃশ‍্য” -এম এ গফ্ফার চকরিয়ায় মায়ের দোয়া হার্ডওয়ারে আরএফএল শো’রুম উদ্বোধন  ফাঁসিয়াখালীতে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে, একই পরিবারের ৪ জনকে কুপিয়ে জখম

করোনা মোকাবিলার যে কোনো উদ্যোগে থাকবে বিএনপি: ফখরুল

Reporter Name
  • আপডেটের সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৩৫৯ দেখুন

বিবিসি মর্ণিং ডেস্কঃ

নোভেলা করোনাভাইরাসে সৃষ্ট মহাদুর্যোগ মোকাবিলার যে কোনো উদ্যোগে থাকতে চায় বিএনপি। বললেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
সোমবার (১৩ এপ্রিল) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাম গণতান্ত্রিক জোটের আয়োজিত এক সভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজকে যে ত্রাণ দেওয়া হচ্ছে- এটা একেবারেই খুবই অপ্রতুল। আমরা জেনেছি যে, ৪০ হাজার লোকের মধ্যে ত্রাণ মাত্র ৩‘শ লোকের মধ্যে দেওয়া হয় এবং সেটাও দলীয়করণ করা হয়েছে পুরোপুরিভাবে।

তিনি বলেন, আমরা করোনাভাইরাস সংক্রমণের ব্যাপারে অত্যন্ত সজাগ থেকে সচেতনভাবে কাজ করছি, ভেতরের সমস্যাগুলো তুলে ধরেছি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সরকার সেগুলোকে কখনোই গুরুত্ব দেয়নি।

সাবেক এই বামপন্থী নেতা বলেন, দলীয়করণের ঊর্ধ্বে উঠতে না পারলে করোনা মোকাবিলা কোনোভাবেই সম্ভব না। সবচেয়ে ভয়াবহ দিন আসছে সামনের দিনগুলোতে।

সভায় উপস্থিত ছিলেন, জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, জেএসডির সভাপতি আসম আবদুর রব, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান, বাসদের খালেকুজ্জামান, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।

আরও উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, জাতীয় মুক্তি কাউন্সিলের প্রধান টিপু বিশ্বাস, গণফোরামের অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জাতীয় মুক্তি কাউন্সিলের সাধারণ সম্পাদক ফয়জুল হাকিম, বাম ঐক্যজোটের আহবায়ক নাসির উদ্দিন আহমেদ নাসু, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু,

আরও বক্তব্য রাখেন গণতান্ত্রিক বিপ্লবী ওয়ার্কার্স পার্টির মোশরেফা মিশু, সমাজতান্ত্রিক আন্দোলনের আহবায়ক হামিদুল হক, ওয়ার্কার্স পার্টির (মাকর্সবাদী) সাধারণ সম্পাদক ইকবাল কবির জাহিদ, গণসংহতি আন্দোলন প্রধান জোনায়েদ সাকি, ন্যাপের ভারপ্রাপ্ত সভাপাতি এম এ সবুর।

এসজে/আরটিভি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

Design & Develop BY Our BD It
© Copyright 2019 All rights reserved BBC Morning
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102